মিরাজুল ইসলাম মিরাজ, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

  ২৫ নভেম্বর, ২০২২

ট্রেনের যাত্রাবিরতির দাবিতে দামুড়হুদায় ধর্মঘট

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা হল্ট স্টেশনে সুন্দরবন ট্রেন আপ ও চিত্রা ট্রেন ডাউন স্টপেজসহ ছয় দফা দাবিতে অবস্থান ধর্মঘট। ছবি : প্রতিদিনের সংবাদ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা হল্ট স্টেশনে সুন্দরবন ট্রেন আপ ও চিত্রা ট্রেন ডাউন স্টপেজসহ ছয় দফা দাবিতে অবস্থান ধর্মঘট পালন করা হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে দামুড়হুদার দর্শনা হল্ট স্টেশন চত্বরে অবস্থান ধর্মঘট করা হয়।

ছয় দফা দাবিতে অবস্থান ধর্মঘটে বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন দর্শনার জন্য আমরা সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু, অতিথি হিসেবে বক্তব্য রাখেন দর্শনা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আমির হোসেন, দর্শনার জন্য আমরা সংগঠনের যুগ্ম-আহ্বায়ক রবিউল আলম বাবু, দর্শনা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক মো. ওসমান আলী।

এ সময় উপস্থিত ছিলেন ওয়েভ ফাউন্ডেশনের সহকারী পরিচালক মো. কিতাব আলী, দর্শনা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জীবননগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, দামুড়হুদা উপজেলা প্রাথমিক শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ জুয়েল, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এহসানুল হক, ওয়েভ ফাউন্ডেশনের কর্মকর্তা সজল আহমেদ, যুব ফোরামের সদস্য সাগর হোসেন প্রমুখ। কর্মসূচি পরিচালনা করেন দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল।

ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী চিত্রা এক্সপ্রেস এবং খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস দর্শনা হল্ট স্টেশনে স্টপেজ দেওয়া, মৈত্রী ট্রেনে যাত্রীদের আসন বরাদ্দ ও ওঠা-নামার ব্যবস্থা করা এবং দর্শনা স্টেশন থেকে দুটি যাত্রীবাহী ট্রেন পূর্ণ চালু করা, দর্শনা রেলওয়ে জংশনে রেলের কন্টেইনার টার্মিনালসহ দর্শনা পুরাতন বাজার রেলগেট ও চুয়াডাঙ্গা-কালীগঞ্জ মহাসড়কের রেলগেটের ওভারপাস বা আন্ডারপাস নির্মাণের দাবিতে অবস্থান ধর্মঘট করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রেনের যাত্রাবিরতি,দামুড়হুদায় ধর্মঘট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close