চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২২

শিবগঞ্জে ৬ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার ৬

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গ্রাহকের ৬ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ছয় প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের কমলাকান্তপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, প্রোগ্রেসিভ স্টার সোসাইটি (পিএসএস) সংস্থার পরিচালক সাবেক লাভাঙ্গা গ্রামের মো. আব্দুস সামাদ (৪৫), রশিকনগর গ্রামের মো. জামাল উদ্দিন (২৩), নয়ালাভাঙ্গা গ্রামের মো. মাহফুজুর রহমান (২২), হরিনগর গ্রামের মো. জুয়েল আলী (২৪), নয়ালাভাঙ্গা-শিরোটোলা গ্রামের গোলাম রাসেল (২৫) ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ললিতনগর গ্রামের আলমগীর হোসেন (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কমলাকান্তপুর গ্রামে মো. আব্দুস সামাদ পরিচালিত প্রোগ্রেসিভ স্টার সোসাইটি (পিএসএস) সংস্থা কার্যালয় খুলে গ্রাহকের প্রায় ৬ কোটি টাকা আত্মসাৎ করেন। বিষয়টি জানাজানি হলে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ছয় জনকে গ্রেপ্তার করে। এ সময় অফিস তল্লাশি করে ৫ হাজার পাস বই, বিভিন্ন ব্যাংকের চেক বই জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে থানায় মামলা করা হয়।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরি জোবায়ের আহমেদ বলেন, গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হলে বিচারক তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,শিবগঞ্জ,পিএসএস,প্রতারক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close