সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২২

কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সভাপতি জলিল, সম্পাদক হায়দার

সভাপতি আবদুল জলিল (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক হায়দার আলী

বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাংস্কৃতিক ব্যক্তিত্ব সহকারী অধ্যাপক আবদুল জলিল সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নাট্যব্যক্তিত্ব হায়দার আলীর নাম ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে উপজেলার অক্সফোর্ড ক্যাডেট বিদ্যালয় মাঠে এই কমিটি গঠন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক আবদুল জলিল।

অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি খোরশেদ আলম খুশু, আমিনুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক সাবেক সেনা সদস্য শরিফুল ইসলাম সবুজ ও মহিলা সম্পাদক শারমিন জাহান রিমা।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, গীতিকার, সুরকার ও চলচ্চিত্র প্রযোজক শেখ শাহা আলম সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন। প্রধান আলোচক ছিলেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক স্বপন চন্দ্র দাস। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা শাখার সহসভাপতি উত্তম সূত্রধর, সাংগঠনিক সম্পাদক মেহেদী পারভেজ।

আরো বক্তব্য দেন মাইজবাড়ী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, শুভগাছা ইউনিয়নের খোরশেদ আলম খুশু, গান্ধাইল ইউনিয়নের শরিফুল ইসলাম সবুজ, কাজিপুর পৌরসভার আমিনুল ইসলাম লিটন ও শারমিন জাহান রিমা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাজিপুর,বঙ্গমাতা সাংস্কৃতিক জোট,সিরাজগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close