ধামরাই (ঢাকা) প্রতিনিধি :

  ২৪ নভেম্বর, ২০২২

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ছবি : সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে ৷ এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার আমিন মডেল টাউনের কাঁচাবাজারের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ধামরাইয়ের খাতরা এলাকার হাসেম (২৪), গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকার রনি (২৫)। আহতরা হলেন, ধামরাইয়ের জয়পুরা এলাকার সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানা (২৫), গাজীপুর জেলার কোনাবাড়ির রাজন (২৫)।

জানা যায়, গাজীপুরের কোনাবাড়ি থেকে রনি ও রাজন একটি মোটরসাইকেলে করে মানিকগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় তারা ধামরাইয়ের ঢুলিভিটা পৌঁছালে ধামরাইয়ের জয়পুরা এলাকা থেকে নবীনগরের দিকে আসা হাসেম ও সোহেল রানার মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একজন মারা যায়। গুরুতর আহত অবস্থায় তিনজনকে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন৷ পরে চিকিৎসাধীন অবস্থায় রনি নামের আরেকজন মারা যায়।

ধামরাইয়ের জয়পুরা এলাকার ফাইজুল ইসলাম (২৮) জানান, সোহেল এবং হাসেম দুইজন মোটরসাইকেল করে নবীনগরের দিকে যাচ্ছিলো। আর গাজীপুর থেকে আরও দুইজন মোটরসাইকেল নিয়ে মানিকগঞ্জ যাচ্ছিলো৷ ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ধামরাইয়ের খাতরা এলাকার হাসেম মারা যায়। আহত সোহেল রানা আমাদের এলাকার। তাকে ধামরাই সরকারি হাসপাতাল থেকে সাভারে নিয়ে যাওয়া হচ্ছে।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সোহেল রানা জানান, এ ঘটনায় দুই মোটরসাইকেলের দুইজন নিহত এবং দুইজন আহত হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছি।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, হাইওয়ে পুলিশ ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছেন। নিহতদের মরদেহ উদ্ধারের কাজ করছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,সড়ক দুর্ঘটনা,মোটরসাইকেল আরোহী নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close