শেরপুর প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২২

ঝিনাইগাতীতে বিট পুলিশিং সমাবেশ

ছবি : প্রতিদিনের সংবাদ

শেরপুরের ঝিনাইগাতীতে ইভটিজিং, মাদক, নারী নির্য়াতন, বাল্য বিবাহ, পানিতে ডুবে এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু রোধে সচেতনামূলক বিট পুলিশিং সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া আদিবাসী কমিউনিটি সেন্টারে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

সমাবেশে পুলিশ সুপার বলেন, পুলিশের সেবাকে জনগণের কাছে পৌঁছে দেওয়া, সেবার কার্যক্রমকে গতিশীল ও কার্যকর করা এবং পুলিশের সঙ্গে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করায় বিট পুলিশিং এর উদ্দেশ্য। প্রান্তিক পর্যায়ে জনসম্পৃক্তির মাধ্যমে এলাকায় বিরাজমান সমস্যার প্রতিরোধ ও প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্যই আমাদের এই আয়োজন।

সমাবেশে সভাপতিত্ব করেন ঝিনাইগাতী থানার ওসি মো. মনিরুল আলম ভূঁইয়া। এতে পরিদর্শক (তদন্ত) আবুল কাশেমের সঞ্চালনায় বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ, কাংশা ইউপি চেয়ারম্যান মো. আতাউর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. আনার উল্ল্যাহ, সাধারণ সম্পাদক একেএম বেলায়েত হোসেন প্রমুখ। সমাবেশে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেরপুর,ঝিনাইগাতী,পুলিশিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close