রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২২

দেশের অগ্রগতি ধরে রাখতে হলে নৌকা মার্কার বিকল্প নেই : স্বরাষ্ট্রমন্ত্রী 

বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জান খান কামাল। ছবি : প্রতিদিনের সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জান খান কামাল বলেছেন দেশের এই অগ্রযাত্রাকে যদি ধরে রাখতে হয় তাহলে নৌকা মার্কার কোন বিকল্প নাই, শেখ হাসিনার বিকল্প নাই, এ কথা আপনার ভাইকে বলবেন, আপনার পাশের জনকে বলবেন।

বুধবার (২৩ নভেম্বর) রাতে নরসিংদীর রায়পুরা চরাঞ্চলের পাড়াতলী ইউনিয়নের আলীনগরে বঙ্গবন্ধুর রাজনীনৈতিক সহচর ভাষা সৈনিক প্রয়াত এ কে এম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমরা বিশ্বাস করি জনগণের ভোট, জনগণের আস্থা। আমরা কোনো ষড়যন্ত্র বিশ্বাস করি না, বিশ্বাস করি দেশে জনগণ ভোট দিবে, আবার সরকার গঠন হবে।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে এই ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ও স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত এ কে এম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের পরিচালক ড. আসওয়াত আকসীর মুজিব ওয়াসি সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী-৫ (রায়পুরা) আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু, পাড়াতলী ইউপি চেয়ারম্যান ফেরদৌছ কামাল জুয়েল।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন, উপজেলা আ.লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, রায়পুরা পৌর মেয়র মো. জামাল মোল্লা, রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান, এ কে এম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের পরিচালক আলহাজ্ব হাসান জামিল বাদল, এ কে এম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের পরিচালক নারায়নগঞ্জ জজকোট পিপি অ্যাড. এম জামান, চরাঞ্চল থানা বাস্তবায়ন কমিটির আহবায়ক ও বাশঁগাড়ী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বেলাল আহমেদসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এরপর রাতে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে সুধী সমাবেশে অংশ নিয়ে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বরাষ্ট্রমন্ত্রী,দেশের অগ্রগতি,নরসিংদী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close