প্রতিদিনের সংবাদ ডেস্ক :

  ২৩ নভেম্বর, ২০২২

সড়কে ঝরল চার প্রাণ

ছবি : সংগৃহীত

জামালপুরের ইসলামপুরে ট্রাক চাপায় শিশু, নরসিংদীর রায়পুরায় মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেল আরোহী, মাগুরার শালিখায় ট্রাকের নিচে চাপা পড়ে বাইসাইকেল চালক এবং ব্রাহ্মণবাড়িয়ায় কাভার্ড ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

ইসলামপুর (জামালপুর): জামালপুরের দেওয়ানগঞ্জ বাইপাস সড়কের ইসলামপুর পৌর এলাকার ঋষিপাড়ায় বুধবার (২৩ নভেম্বর) বিকালে ট্রাকচাপায় আশিকুর রহমান (৭) নামে এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত আশিক ইসলামপুর পৌর এলাকার বেপারী পাড়া গ্রামের বেংগু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়কের পাশ দিয়ে হেটে বাড়ি যাচ্ছিল আশিক। এসময় বেগুন বোঝাই একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। স্থানীয়রা ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

এলাকাবাসী জানান, আশিকের বাবা বেংগু মিয়া একটি মামলায় জেলহাজতে রয়েছেন, মা আখিরা বেগম আশিকের বাবার জামিনের জন্য জামালপুর আদালতে অবস্থান করায় বাড়িতে কোন লোক পাওয়া যায়নি।

রায়পুরা (নরসিংদী): নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে ভিটিমরজাল এলাকায় বুধবার দুপুরে মাইক্রোবাসের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। সাইফুল ইসলাম মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মুছাকান্দা গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, গুরুতর আহত হন মাইক্রোবাসে থাকা একজন ও মোটর সাইকেলে থাকা দুই আরোহী। আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহত দুইজনকে ঢাকায় প্রেরণ করা হয়।

শালিখা (মাগুরা) : মাগুরার শালিখা উপজেলায় ট্রাকের নিচে চাপা পড়ে তারেক রহমান (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে যশোর- মাগুরা মহাসড়কের ছয়ঘরিয়া গ্রামের হাজাম বাড়ির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তারেক টি টি মিডিয়া নড়াইল নামক একটি অভিনয় সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক এবং শতখালী আলামিন ফ্লাইউডের কর্মী। প্রত্যক্ষদর্শী জানান, তারেক বাইসাইকেল যোগে হাজামবাড়ি রাস্তা ধরে যশোর-মাগুরা মহাসড়কে উঠার সময় রাস্তার পাশ্ববর্তী একটি ইটের সাথে ধাক্কা লেগে সাইকেল থেকে সিটকে পড়ে মাগুরা থেকে যশোরগামী একটি ট্রাকের নিচে চাপা পড়েন।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় কাভার্ড ভ্যান চাপায় পায়েল সরদার (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সকালে কুমিল্লা -সিলেট মহাসড়কের সুলতানপুর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত পায়েল সরদার জেলার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রামের কাইয়ূম সরদারের ছেলে। তিনি সৌদি আরব থেকে আড়াই মাস আগে দেশে ফিরেছেন। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন। তার পরিচয় জানা যায়নি। তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক,জামালপুর,রায়পুরা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close