মুহাম্মদ মুছা মিয়া, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২২

ভগীরথপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক ৬ শিক্ষার্থীকে সংবর্ধনা

ছবি: প্রতিদিনের সংবাদ

গতকাল বিকাল ৩ টায় ঢাকা বিশ্ববিদ্যালয় আয়োজিত ৫৩ তম সমাবর্তনে অংশ গ্রহণকারী ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের সাবেক ৬ কৃতি শিক্ষার্থীকে বিদ্যালয় পরিচালনা পরিষদের উদ্যোগে বিদ্যালয়ের হল রুমে সংবর্ধনা ও সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আব্দুল মোমেন মোল্লা। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য সাংবাদিক মো. নজরুল ইসলাম, সাবেক সদস্য নজরুল ইসলাম, মাধবদী কলেজের সাবেক ভিপি হাফেজুর রহমান হাফেজ। বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ইসলাম, জহিরুল ইসলাম, শংকর দেবনাথ, নাজমুন নাহার নাজু, নারকিছ আক্তার সহ সকল শিক্ষকগন ও বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। কৃতি শিক্ষার্থীদের মধ্যে মো. সাইফুল ইসলাম, গালিব খান (আকাশ) ও তামান্না আক্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগ, সাবিকুন্নাহার আফরিন মিতু ঢাকা ইডেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ, ডা. ফারজানা আক্তার নীলিমা হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের এমবিবিএস, ডা. আরিফা আক্তার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের এমবিবিএস বিভাগ থেকে কৃতিত্বের সঙ্গে ভালো ফলাফলের মাধ্যমে শিক্ষাবর্ষ সমাপ্ত করে। অন্ষ্ঠুান টি পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক মৌলভী সোহরাফ হোসেন।

উল্লেখ্য যে সংবর্ধনা গ্রহণকারী ৬ জন কৃতি শিক্ষার্থী হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের সাবেক কৃতি ছাত্র ছাত্রী। তারা প্রত্যেকেই অত্র প্রতিষ্ঠান থেকে ভালো ফলাফল করে আলো ছড়াচ্ছে উচ্চ শিক্ষাঙ্গনে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভগীরথপুর,সংবর্ধনা,বিদ্যালয়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close