জামালপুর প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২২

জামালপুরে বিনামূল্যে বীজ ও সার পেলেন ১৫০০ কৃষক

জামালপুরে শীতকালীন ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১৫০০ কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। রবি মৌসুমে সরিষা, গম, ভুট্টা, মসুর, মুগ ও পেয়ারার উৎপাদন বৃদ্ধিতে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের এ বীজ ও সার বিতরণ করা হয়।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন অডিটোরিয়ামে এক আলোচনা সভা শেষে তালিকাভুক্ত ২৪ হাজার ৯০০ জন কৃষকের মধ্যে সদর উপজেলার ৩ ইউনিয়নে ১৫০০ কৃষককে এসব দেওয়া হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মোজাফফর হোসেন সিআইপি। এতে সভাপতিত্ব করেন সদর ইউএনও লিটুস লরেন্স চিরান। স্বাগত বক্তব্য দেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা ইছাসমিন।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক আব্দুল হামিদ, জামালপুর খামারবাড়ি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জাকিয়া সুলতানা, জেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. হাফিজুর রহমান স্বপন, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সার,কৃষক,জামালপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close