মুন্সীগঞ্জ প্রতিনিধি :

  ২১ নভেম্বর, ২০২২

গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় ৪ জন গুলিবিদ্ধ, বাড়িঘর ভাংচুর

ছবি : প্রতিদিনের সংবাদ

মুন্সীগঞ্জের প্রতিপক্ষের হামলায় চারজন গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছে। এ ছাড়াও সাবেক এক ইউপি সদস্যের বসতঘর ভাংচুর করা হয়েছে। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যার দিকে গজারিয়া উপজেলার কদমতলী গ্রামে এ হামলা ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আহতরা হলেন হারুন-অর-রশীদ (৬০) ফারুক (৪১) নুরুল হক (৭০) মোখলেস (৪৫) আব্দুস সাত্তার (৬২) ও ফয়সালকে (২০)। আহতদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, দুই দিন আগে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামের আফসার উদ্দিনের ছেলে ফয়সালের সঙ্গে পার্শ্ববর্তী বালুয়াকান্দি গ্রামের কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। ওই ঘটনার জের ধরে বালুয়াকান্দি গ্রামের ৩০-৩৫ জনের একটি সংঘবদ্ধ দল কদমতলী গ্রামে হামলা চালিয়ে সাবেক ইউপি সদস্য সুরুজ প্রধানের বসতঘর ভাংচুর ও মারধর করে।

এ ব্যাপারে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুল ইসলাম মৃধা বলেন, ‘আমাদের হাসপাতালে পাঁচজন রোগী এসেছেন। তার মধ্যে হারুন ও নুরুল হককে শটগান জাতীয় কিছু দিয়ে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। বাকিদের শরীরে দেশীয় অস্ত্র এবং রড জাতীয় কিছুর আঘাত রয়েছে। আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ‘

এদিকে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী এ সংঘর্ষের বিষয়ে বলেন, ‘এ রকম একটি ঘটনার খবর পেয়েছি। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গজারিয়া,প্রতিপক্ষের হামলা,গুলিবিদ্ধ,বাড়িঘর ভাংচুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close