পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

পূর্বধলায় অজ্ঞাত নারীর মরদেহ

বিয়েতে রাজি না হওয়ায় হত্যা, মূলহোতা গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

নেত্রকোণার পূর্বধলায় হত্যাকান্ডের শিকার অজ্ঞাত নারীর পরিচয় পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত মূলহোতা মো. নিজামকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

রবিবার (২০ নভেম্বর) ভোরে গাজীপুরের মীরের বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহতের নাম মোছা. কমলা খাতুন। তিনি দুর্গাপুর উপজেলার রাত্রা কাকৈরপাড়া গ্রামের মাতাব উদ্দিনের মেয়ে।

বিয়েতে রাজি না হওয়ায় কমলাকে হত্যা করে নিজাম। সোমবার (২১ নভেম্বর) সকালে সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১৪, ময়মনসিংহ এর অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান।

র‌্যাব জানায়, গত ১৯ নভেম্বর সকাল ৬টার দিকে পূর্বধলা থানার খলিশাউড় ইউনিয়নের বালুচরা বাজারের তালতলায় রাস্তার পাশ থেকে এক অজ্ঞাতনামা নারীর (২৬) মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

র‌্যাব আরও জানান, চাঞ্চল্যকর এই অজ্ঞাতনামা নারীর লাশ হত্যার ঘটনার সংবাদ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়াতে গুরুত্বের সঙ্গে প্রচারিত হয়। ফলশ্রুতিতে র‌্যাব-১৪ ছায়া তদন্ত এবং গোয়েন্দা নজরদারী শুরু করে। প্রযুক্তির সহায়তায় অজ্ঞাত নারীর পরিচয় উদঘাটন করতে সক্ষম হয়। নিহত কমলা খাতুন দুর্গাপুর উপজেলার রাত্রা কাকৈরপাড়া গ্রামের মাতাব উদ্দিনের মেয়ে। আর আসামি নিজাম একই উপজেলার আগিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নিজাম ও কমলা একসঙ্গে গার্মেন্টসে কাজ করতো। সেই সুবাদে তাদের মধ্যে পরিচয় হয়। পরবর্তিতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে কমলা বিয়েতে রাজি না হওয়ায় নিজাম তাকে হত্যার পরিকল্পনা করে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পূর্বধলা,অজ্ঞাত নারীর মরদেহ,মূলহোতা গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close