শেরপুর (বগুড়া) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

সামাজিক মাধ্যমে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি

প্রেমিকের ব্লাকমেইলে স্কুলছাত্রীর আত্মহত্যা 

ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়া শেরপুরের বনমরিচা দক্ষিণপাড়া গ্রামে প্রেমিকার দৈহিক সম্পর্কের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার ঘটনায় আত্মহত্যা করেছে নবম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় তার বাবা বাদি হয়ে সোমবার (২১ নভেম্বর) দুপুরে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের বনমরিচা দক্ষিণপাড়া গ্রামে হাপুনিয়া মহাবাগ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে একই ইউনিয়নের দশমাইল দড়িপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে আব্দুল মানিকের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক করে গড়ে তোলে মোবাইলে ওই দৃশ্যগুলো গোপনে ভিডিও ধারণ করে। এক পর্যায়ে গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ২ টার দিকে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে শারীরিক সম্পর্ক করতে চাইলে সে না করে এবং বিয়ের চাপ দেয়। এতে মানিক ক্ষিপ্ত হয়ে পূর্বে ধারণকৃত শারীরিক মেলামেশার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এতে ওই স্কুলছাত্রী সম্মান হারানোর ভয়ে গত শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল পৌনে ৪টার দিকে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত ১২টার দিকে সে মারা যায়। এই ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার দুপুরে আব্দুল মানিকের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. লাল মিয়া অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রেমিকের ব্লাকমেইল,স্কুলছাত্রীর আত্মহত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close