কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

কোটালীপাড়ায় সার-বীজ পেল ১৫ হাজার কৃষক

ছবি : প্রতিদিনের সংবাদ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ২০২২-২০২৩ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচির আওতায় ১৫ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক চাষির মাঝে বিনামূল্যে সার এবং বীজ বিতরণ করা হয়েছে। রোববার (২০ নভেম্বর) উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের পক্ষ থেকে সার এবং বীজ বিতরণ করা হয়।

গোপালগঞ্জ-৩ আসনের উন্নয়ন কার্যক্রমে প্রধানমন্ত্রীর প্রতিনিধি সাবেক সচিব মো. শহীদ উল্লা খন্দকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাষিদের মাঝে এসব সার ও বীজ বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুন্সি আতিয়ার রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, গোপালগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. অরবিন্দ কুমার বাড়ৈ, উপজেলা কৃষি কর্মকর্তা নিটুল রায়, কোটালীপাড়া থানার ওসি জিল্লুর রহমান, ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন।

প্রধান অতিথি মো. শহীদ উল্লা খন্দকার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মাটি ও মানুষকে নিয়ে সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। আমি সেই মাটি ও মানুষের অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষি, স্বাস্থ্য, শিক্ষা ও অবকাঠামো উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি বর্তমান সময়ে কৃষি ক্ষেত্রের উন্নয়নে বেশি জোর দিয়েছেন। তাই কৃষি ক্ষেত্রের উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোপালগঞ্জ,কোটালীপাড়া,প্রণোদনা কর্মসূচি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close