নোয়াখালী প্রতিনিধি

  ২০ নভেম্বর, ২০২২

বেগমগঞ্জে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

ছবি : প্রতিদিনের সংবাদ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা এলাকা থেকে অস্ত্রধারী চার যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি পাইপগান ও একটি ১২ বোর গুলি উদ্ধার করা হয়। রবিবার (২০ নভেম্বর) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১১।

এর আগে শনিবার (১৯ নভেম্বর) রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মো. আব্দুর রহিমের ছেলে মো. আব্দুল হান্নান (২৫), একই ইউনিয়নের মৃত আবুল বাশারের ছেলে মো. ইমাম হোসেন ওরফে দুখু (২২), চৌমুহনী পৌরসভার আট নম্বর ওয়ার্ডের মৃত নূর ইসলামের ছেলে মো. আব্দুর রহমান (২২) ও মো. আবুল খায়েরের ছেলে মো. সাইফুল ইসলাম ওরফে সুজন (২৫)।

র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একটি এলজি, একটি পাইপগান ও একটি ১২ বোর গুলিসহ তাদের গ্রেপ্তার করা হয়। তারা এলাকায় দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেগমগঞ্জ,অস্ত্রসহ গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close