কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ১৭ নভেম্বর, ২০২২

চাঁদা না দিলে হত্যার হুমকি স্বেচ্ছাসেবক লীগ নেতার

ছবি : প্রতিদিনের সংবাদ

গাজীপুরের কালীগঞ্জে ফারুক মোল্লা (৪০) নামে স্থানীয় এক স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীর কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে। দাবিকৃত টাকা না দিয়ে কাজ করলে হত্যার হুমকিও দিয়েছেন ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা।

এ ব্যাপারে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে স্থানীয় গণমাধ্যম কর্মীদের অভিযোগ করেন ভুক্তভোগী আনিছুর রহমান (৪৮)। এর আগে তিনি বুধবার (১৬ নভেম্বর) দুপুরে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান।

স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক মোল্লা উপজেলার জামালপুর ইউনিয়নের কলাপাটুয়া গ্রামের নায়েব মোল্লার ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ভুক্তভোগী ব্যবসায়ী আনিছুর রহমান রাজধানী ঢাকার উত্তরা এলাকার বাসিন্দা।

ওসি মো. আনিসুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তাদের কাউকে পাওয়া যায়নি। তবে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আনিছুর রহমান অভিযোগ করেন, কালীগঞ্জ-টঙ্গী সড়কের পাশে দুটি দাগে ৪৪ শতাংশ জমি ক্রয় করেন তিনি। ১৫ নভেম্বর সকালে জমিতে অস্থায়ী বাঁশের বেড়া (সীমানা প্রাচীর) দিতে গেলে স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুর মোল্লার নেতৃত্বে ১৫-২০ জন বাধা দেন। প্রতিবাদ করলে তার ওপর হামলা চালায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার সহযোগীরা। এ সময় আশপাশের লোকজন এসে তাকে রক্ষা রক্ষা করেন। পরে স্বেচ্ছাসেবক লীগ নেতা চলে যান। কিন্তু যাওয়ার সময় তিনি বলে যান, এই জমিতে কাজ করতে হলে পাঁচ লাখ টাকা চাঁদা দিতে হবে। যদি দাবিকৃত টাকা দিতে না পারে তাহলে কাজ বন্ধ। আর যদি কেউ কাজ করে তাহলে তাকে হত্যার হুমতি দেন।

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুর মোল্লা বলেন, আমি পাঁচ লাখ টাক চাঁদা দাবি করবো? ৫-১০ লাখ এটা কোনো টাকা? দৈনিক ২-৩ লাখ টাকা খরচ আমার। অভিযোগটি মিথ্যা বলেও দাবি করেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদা না দিলে,হত্যার হুমকি,স্বেচ্ছাসেবক লীগ নেতার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close