টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০২২

টঙ্গীতে ডাকাত দলের ২৪ সদস্য গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

গাজীপুরের টঙ্গীতে পুলিশের পৃথক অভিযানে ডাকাত দলের ২৪ সদস্যকে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব ও টঙ্গী পশ্চিম থানা পুলিশ। শনিবার (২২ অক্টোবর) রাতে টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এদের দেশীয় অস্ত্রশস্ত্র ও ৯টি মোবাইলফোনসহ গ্রেপ্তার করা হয়।

রবিবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে টঙ্গী পশ্চিম থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ জোন) মো. মেহেদী হাসান দিপু ।

টঙ্গী পশ্চিম থানায় গ্রেপ্তাররা হলেন সঞ্জিত দাস (২০), মো. মানিক (২০), মো. সাকিব (২৪), আবু কালাম (২৮), মো. আরিফ (২৫), সাব্বির (২০), মধু মিয়া (২৮), মো. রিয়াজ (১৯), স্বপন মিয়া (১৯), মো. জিহাদুল (২৪), মো. সুমন মিয়া (২৬), মো. নাইম (২০), মো. রাফি (১৮) এবং টঙ্গী পূর্ব থানায় গ্রেপ্তাররা হলেন মো. ফকির (৪০), মো. রানা (২৯), পারভেজ (২০), জসিম (৩০), আ. রব (২৫), সুরুজ (৩০), আছর আলী (২৮), বিপ্লব (১৮), বিনোমোহন ত্রিপুরা (২০), মারুফ (১৮), আলিফ (১৬)।

পুলিশ জানায়, গ্রেপ্তার আসামিরা রাতে ছিনতাই ডাকাতিসহ বিভিন্ন অপকর্ম দীর্ঘদিন ধরে টঙ্গীর বিভিন্ন এলাকায় পরিচালনা করে আসছিল। তারই পরিপ্রেক্ষিতে পুলিশের একাধিক অভিযানিক দল তাদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালাচ্ছিলেন। শনিবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা পুলিশের একাধিক অভিযানিক দল টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এদের গ্রেপ্তার করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ জোন) মেহেদি হাসান দিপু টঙ্গী পশ্চিম থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানান, শনিবার রাতের অভিযানে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা পুলিশের অভিযানে ডাকাত দলের ২৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ১৫টি চাকু, ১টি দা, ৪টি চাপাতি, ১টি শাবল, ১টি রেঞ্জ, ১টি খুর এবং ৯টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাইকৃত মোবাইল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকাত,গাজীপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close