কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ১৬ অক্টোবর, ২০২২

কমলগঞ্জে যুবককে হত্যাচেষ্টা, আসামিকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

ফাইল ছবি

মোটরসাইকেলের হেডলাইটের আলো চোখে পড়া নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের সুনছড়া বাজারে ছুরিকাঘাতে রকিব মিয়া (২৫) নামে এক যুবককে হত্যাচেষ্টার অভিযোগে কমলগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। আহত রকিব মিয়া যোগিবিল গ্রামের ময়না মিয়ার ছেলে। এদিকে, আসামিকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার বিকাল সাড়ে ৫টায় এলাকাবাসী, সিএনজি সমিতি ও সর্বস্তরের জনসাধারণের আয়োজনে সুনছড়া বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়। সভায় বক্তারা দ্রুত আসামি জামাল মিয়াকে গ্রেপ্তারে পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানান ।

সভায় বক্তব্য দেন সুনছড়া সিএনজি অটোরিকশা স্ট্যান্ড সভাপতি সোহেল আহমদ, আলীনগর ইউনিয়নের সাবেক সদস্য আবদুল মন্নাফ, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, ব্যবসায়ী হীরন মিয়া, তাজ উদ্দিন, মো. চেরাগ মিয়া, মো. নাসির উদ্দিন, আহত রকিবের মা সামিনা বেগম, ব্যবসায়ী রাসেল আহমেদ প্রমুখ।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রাজ্জাক আহত রকিবের বিষয়ে বলেন, ‘এ বিষয়ে কমলগঞ্জ থানায় একটি হত্যার চেষ্টায় মামলা হয়েছে। দ্রুত আসামিকে আইনের আওতায় আনা হবে।’

গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ১০টায় সুনছড়া বাজার থেকে রাকিব মিয়া মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের হেডলাইটের আলো চোখে পড়া নিয়ে ক্ষেপে যায় চিৎলিয়া গ্রামের জামাল মিয়া (৩০)। কোনো কিছু বুঝে উঠার আগেই বখাটে জামাল মিয়া ছুরিকাঘাত করে রাকিব মিয়ার বুকে। এ সময় রাকিব মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় রকিবকে দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শুক্রবার রাতে আহত রকিবের ভাই রহিম মিয়া বাদী হয়ে হত্যাচেষ্টার ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমলগঞ্জ,হত্যাচেষ্টা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close