খুলনা ব্যুরো

  ১৫ অক্টোবর, ২০২২

ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনের দাবি

ফাইল ছবি

খুলনা জেলা পরিষদ নির্বাচনের ১০টি ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন, কেন্দ্রে মোবাইল ফোনসহ সব ইলেকট্রনিক ডিভাইস নিষিদ্ধ, ইভিএম বুথে ভোটার ব্যতীত অন্য কাউকে প্রবেশ করতে না দেওয়া এবং ভোট কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ডা. শেখ বাহারুল আলম।

শনিবার (১৫ অক্টোবর) দুপুরে খুলনা বিএমএ মিলনায়তনে সংবাদ সম্মেলন করে তিনি এ দাবি জানান। ডা. বাহারুল আলম খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এবং খুলনা বিএমএর সভাপতি।

ডা. বাহার বলেন, ক্ষমতাসীনরা বিভিন্নভাবে ভোটারদের হুমকি প্রদান করছে। তারা ভোটারদের সঙ্গে করে ভোট কেন্দ্রে নিয়ে যাবে এবং তাদের উপস্থিতিতে ভোট প্রদান করতে হবে বলে হুমকি জারি রেখেছে। নির্বাচনে এসব আধিপত্য বিস্তার বন্ধ করা না গেলে কোনোক্রমেই ১৭ অক্টোবরের জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হবে না।

তিনি আরো বলেন, চেয়ারম্যান প্রার্থী শেখ হারুনুর রশিদ খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি দলীয় মঞ্চ ব্যবহার করে প্রচারণা চালানোয় অন্য মতাদর্শের ভোটাররা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন। অনিয়মের পাশাপাশি প্রচুর কালো টাকার প্রভাব নির্বাচনকে জর্জরিত করতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,সিসি ক্যামেরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close