কুষ্টিয়া প্রতিনিধি

  ১৩ অক্টোবর, ২০২২

কুষ্টিয়ায় আন্তজেলা ডাকাত চক্রের ৭ সদস্য গ্রেপ্তার 

ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়া গরু চুরির ঘটনায় আন্তজেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে কুষ্টিয়া জেলা পুলিশ। বুধবার ফরিদপুর, মাগুরা ও নাটোর জেলায় কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনসহ গোয়েন্দা পুলিশের টিম এই অভিযান পরিচালনা করে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুর ১২টায় কুষ্টিয়া পুলিশ লাইনের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার খাইরুল আলম।

গ্রেপ্তার আসামিরা হলো মাগুরা জেলার আজমপুর থানার লোকমান মুন্সির ছেলে কাজল হোসেন (২৭), ফরিদপুর জেলার সালথা থানাধীন ভর কার্যদিয়া এলাকার মৃত সাদেক খানের ৩ ছেলে মাসুদ খান (৩৪), মাসুম খান (৩২), বাচ্চু খান (৩০), ফরিদপুর নগরকান্দা উপজেলার ছাগলদিহি এলাকার মুজিবর রহমানের ছেলে শাহীন শেখ ওরফে রাকিব (২৫), ফরিদপুর বোয়ালমারী উপজেলার হরিহারনগর এলাকার মৃত জয়নুদ্দিন মোল্যার ছেলে সিদ্দিক মোল্যা (৬৫) ও সিদ্দিক মোল্যার ছেলে সবুজ মোল্যা (২৪)।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আরো জানান, গত ২৩ আগস্ট রাত সাড়ে ১২টা থেকে দেড়টার মধ্যে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুর-বালিয়াপাড়া ব্রিজের পাশে থেকে গরুবোঝায় ট্রাক থামিয়ে ওই ট্রাকের চালককে জিম্মি করে ৮টি গরু ডাকাতি করে নিয়ে যায়। এরপর ট্রিপল নাইনে ফোন পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার আলামত পায়। ডাকাতের কবলে পড়া ট্রাকটি বাইপাস সড়কে রেখে গরুগুলো অন্য ট্রাকে নিয়ে যায়। পরে ভুক্তভোগী কুষ্টিয়া মডেল থানায় গত ২৩ আগস্ট মামলা করেন। মামলাটি কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের টিম তদন্ত করে তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,ডাকাত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close