পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০২২

‘নদ-নদী রক্ষার দায়িত্ব জনগণকেই নিতে হবে’

ছবি : প্রতিদিনের সংবাদ

দেশের নদ-নদীর মালিক জনগণ, জনগণকেই তা রক্ষার দায়িত্ব নিতে হবে। আমাদেরকে শপথ নিতে হবে, নদ-নদী দখল ও দূষণ করবো না, অন্য কাউকে দখল-দূষণ করতে দিবো না। তবেই সারাদেশের নদ-নদী রক্ষা পাবে।

শুক্রবার (৭ অক্টোবর) ‘পরিবেশ সুরক্ষায় ছাত্র-ছাত্রীদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সাধারণ সম্পাদক শরীফ জামিল প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান।

উপজেলার মাহমুদকাটি গ্রামে অনির্বাণ লাইব্রেরি মিলনায়তনে ওয়াটারকিপারস বাংলাদেশ এবং সুন্দরবন ও উপকূল সুরক্ষা আন্দোলন আয়োজিত সভায় ভার্চুয়ালি অংশ নেন তিনি।

সুন্দরবন ও উপকূল সুরক্ষা আন্দোলনের সমন্বয়ক কালের কণ্ঠের সিনিয়র সাংবাদিক নিখিল চন্দ্র ভদ্র-এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিলা পারভীন, অনির্বাণ লাইব্রেরির সাধারণ সম্পাদক প্রভাত দেবনাথ, সচেতন সংস্থার সভাপতি বিদ্যুৎ বিশ্বাস, উন্নয়নকর্মী দুলাল দেবনাথ, ছাত্র নেতা সৌমিত্র সৌরভ, অনির্বাণ ছাত্র সংসদের সাবেক সভাপতি গৌতম মণ্ডল ও বর্তমান সভাপতি আন্দোলন ভদ্র, সাংবাদিক রিয়াদ হোসেন, পরিবেশকর্মী আলাউদ্দিন গাজী, শিক্ষার্থী কুসুম চন্দ, বৃষ্টি ঘোষ ও আকাশ ভদ্র।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নদ-নদী রক্ষা,দায়িত্ব জনগণকেই নিতে হবে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close