গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০২২

ময়মনসিংহের শ্রেষ্ঠ ইউএনও হাসান মারুফ

ইউএনও হাসান মারুফ। ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন গৌরীপুর ইউএনও হাসান মারুফ। প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে অবদান ও শিক্ষার গুণগত মানোন্নয়নে ভূমিকা রাখায় তাকে এই স্বীকৃতি দেওয়া হয়।

শুক্রবার (৭ অক্টোবর) উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন বিষয়টি নিশ্চিত করে বলেন, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ উপলক্ষে জেলা পর্যায়ে এই শ্রেষ্ঠত্ব ঘোষণা করা হয়েছে। আগামী ১০ অক্টোবর বিভাগীয় পর্যায়ে সাক্ষাৎকার হবে।

এর আগে প্রাথমিক শিক্ষা পদক প্রদান ময়মনসিংহ জেলা বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক সভাপতি মোহাম্মদ এনামুল হক ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শফিউল হক জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসাবে হাসান মারুফের নাম ঘোষণা করেন। ইউএনও হাসান মারুফ বলেন, যেকোন স্বীকৃতি অবশ্যই কাজের গতি বৃদ্ধি করে। এখন আমার দায়িত্ব আরো বেড়ে গেলো। সবসময় চেষ্টা করবো এই স্বীকৃতির প্রতিদান দিতে।

হাসান মারুফের বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায়। তার বাবা বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন। তিনি চট্টগ্রাম বিশ^বিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে স্নাতকোত্তর পাস করেন। প্রশাসন ক্যাডারে যোগদান করেন ৩৩তম বিসিএসে। ২০২০ সালের আগস্টে গৌরীপুর উপজেলায় ইউএনও পদে যোগদান করেন এই কর্মকর্তা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,শ্রেষ্ঠ ইউএনও,হাসান মারুফ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close