মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৬ অক্টোবর, ২০২২

প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী খুন

ছবি : প্রতিদিনের সংবাদ

মুক্তাগাছায় প্রতিমা বিসর্জনের সময় ছুরিকাঘাতে সারওয়ার রহমান শান্ত (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী খুন হয়েছে। বুধবার (৫ অক্টোবর) রাত ৯টায় শহরের নতুন বাজার এলাকায় আয়মান নদীতে প্রতিমা বিসর্জনের সময় এ ঘটনা ঘটে। সারওয়ার রহমান শান্ত মুজাটি এলাকার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতির ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, বুধবার সন্ধ্যার পর শহরের নতুন বাজারস্থ আয়মান নদীতে প্রতিমা বিসর্জন শুরু হয়। বন্ধুদের সঙ্গে শান্তও প্রতিমা বিসর্জন দেখতে আসে। এ সময় অজ্ঞাত কিশোরের একটি দল শান্তকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে চলতি বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। পুলিশ লাশ উদ্ধার করে রাতেই ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে নিহতের পিতা কাউন্সিলর মতিউর রহমান মতি সাংবাদিকদের জানান শান্তর চোখ উঠা রোগ হয়েছিল তাই বাসা থেকে বের হতে চায়নি। কিন্তু তার বন্ধুদের অনুরোধে প্রতিমা বিসর্জন দেখতে যায়। পরে রাতে খবর পাই তাকে হত্যা করা হয়েছে। কোন বন্ধুদের সাথে গিয়েছিল তাদের নাম বলতে পারেননি শান্তর পিতা মতিউর রহমান মতি।

ওসি মো. মাহমুদুল হাসান জানান, নতুন বাজার এলাকায় সারওয়ার রহমান শান্ত নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে শান্তর সহপাঠিদের কয়েকজনকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ রির্পোট লেখা পর্যন্ত এখনও কোন মামলা হয়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতিমা বিসর্জন,এসএসসি পরীক্ষার্থী খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close