সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৬ অক্টোবর, ২০২২

তাড়াশে চালক হত্যায় জড়িত তিন আসামি গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জ তাড়াশে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৩ জন আসামিকে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার মো. রেজাউল করিম।

গ্রেপ্তারকৃতরা হলেন; উল্লাপাড়া উপজেলার বাগলপুর কয়ড়া ইউনিয়নের বাগলপুর গ্রামের মৃত খোকা সরকারের ছেলে ইছা সরকার (৩০), মো. শরিফুল ইসলামের ছেলে মো. ইব্রাহিম হোসেন টুটুল (৩০), মৃত খোকা সরকারের ছেলে মো. ছুরত আলী সরকার (৪০)।

সম্মেলনে তিনি জানান, গত ২৫ মে ভোরে কাজের উদ্দেশ্যে বারুহাস বাজারে যান ইসলাম। ওই দিন রাত ৯টা পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। পর দিন সকালে তাড়াশ বাজার থেকে বারুহাস পাকা রাস্তার জোড়া পুকুরে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা হলে আদালত মামলাটি পিবিআইকে তদন্তের আদেশ দেন। পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এর ইন্সপেক্টর গোলাম কিবরিয়া, মো. নুরুল ইসলাম, মো. সোহেল রানা, মাহবুব মোর্শেদ খান, তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আব্দুল খালেক প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাড়াশ,চালক হত্যা,আসামি গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close