নোয়াখালী প্রতিনিধি

  ০৬ অক্টোবর, ২০২২

কবিরহাটে বিয়ে বাড়িতে কিশোরীকে ধর্ষণ

ছবি: সংগৃহীত

নোয়াখালীর কবিরহাটে বিয়ের অনুষ্ঠানে গিয়ে এক কিশোরী (১৫) ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ১১টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে রাত ২টার দিকে ওই কিশোরীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।

অভিযুক্ত যুবকের নাম টিপু (২৫)। তিনি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজার সংলগ্ন মালি পাড়া এলাকার নুরনবী মেম্বার বাড়ির রফিকের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক ও তার পরিবারে পলাতক রয়েছে।

পুলিশ ও ওই কিশোরীর পরিবার জানান, মঙ্গলবার ওই কিশোরী তার পরিবারের সঙ্গে বাড়ির পাশে আরেক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। একপর্যায়ে ওই কিশোরের মা-বাবা সেখান থেকে বাড়িতে চলে যায়। পরে টিপু কৌশলে ওই কিশোরীকে বিয়ে বাড়ির একটি বিল্ডিংয়ের ছাদে নিয়ে ধর্ষণ করে। তারপর কিশোরী অসুস্থ হয়ে পড়লে টিপু পালিয়ে যায়।

কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, রাত ২টার দিকে খবর পেয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত যুবক ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,কিশোরী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close