মৌলভীবাজার প্রতিনিধি

  ০৫ অক্টোবর, ২০২২

সাম্প্রদায়িক শক্তিকে নির্মূল করতে একযোগে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী 

ছবি : প্রতিদিনের সংবাদ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, সাম্প্রদায়িক শক্তিকে নির্মূল করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। যারা সাম্প্রদায়িক চেতনাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে নিজেদের রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করে ক্ষমতায় যেতে চায় এবং দেশের মানুষকে শোষণ-শাসন করতে চায়। সাম্প্রদায়িক এ অপশক্তির বিরুদ্ধে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

মঙ্গলবার (৪ অক্টোবর) জুড়ী উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী আরও বলেন, ‘অসাম্প্রদায়িক চেতনার বিরুদ্ধে দেশে একটি স্বার্থান্বেষী, সুবিধাবাদী ও ধর্মান্ধ গোষ্ঠী খুবই তৎপর রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার এই অপশক্তিকে প্রতিরোধ করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর।’

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মাসুক আহমদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাম্প্রদায়িক শক্তি,পরিবেশমন্ত্রী,সাম্প্রদায়িক শক্তিকে নির্মূল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close