প্রতিদিনের সংবাদ ডেস্ক :

  ০৫ অক্টোবর, ২০২২

সড়কে নিহত ৬, আহত ২২

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দে সড়ক দুর্ঘটনায় এক বরযাত্রীবাহী মাইক্রোবাসের চারজন, রংপুরের তারাগঞ্জে বাসের ধাক্কায় অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছে। এসব ঘটনায় ১৩ জন এবং কুড়িগ্রামের রৌমারীতে ইউএনও’র গাড়ির ধাক্কায় অটোভ্যানের ৯ যাত্রী আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

সিরাজগঞ্জ ও কামারখন্দ : সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ঝাঐল ওভার ব্রীজের কাছে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আট জন। সোমবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, নাটোর জেলার বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেন (৬০), তার স্ত্রী পান্না খাতুন(৪০), মাইক্রোবাস চালক সেলিম (৪২) ও মানিকগঞ্জ জেলার রফিকুল ইসলাম (৩৮)।

আহতদের প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য তাদের পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ ও নিহতদের পরিবার সুত্রে জানা যায়, মানিকগঞ্জ থেকে বিয়ের বরযাত্রী নিয়ে ওই মাইক্রোবাস নাটোর জেলার বনপাড়ার দিকে যাচ্ছিল। দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৪ অক্টোবর) ভোরে রফিকুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়।

তারাগঞ্জ ( রংপুর ) : রংপুরের তারাগঞ্জ উপজেলায় সোমবার (৩ অক্টোবর ) রাত সাড়ে ৯ টার সময় রংপুর-দিনাজপুর মহাসড়কের খিয়ারজুম্মা এলাকায় লোকাল বাসের ধাক্কায় অটোভ্যানের ৫ যাত্রী গুরুতর আহত হন। পূজা দেখার জন্য তাঁরা খিয়ারজুম্মা এলাকায় যাচ্ছিলেন।

স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, তারাগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামের নারায়ণ চন্দ্রের ছেলে পবিত্র চন্দ্র (১৭ ) ও সুবল সরকারের ছেলে রতন সরকার ( ৩২)। আহতরা হলেন , ভোলা চন্দ্র (৩০ ), সাহেব আলী ( ২৩ ) ও লিটন চন্দ্র।

রৌমারী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের রৌমারীতে ইউএনও’র গাড়ির ধাক্কায় একটি অটোভ্যানের ৯ যাত্রী আহত হয়েছেন। ওই সময় অটোভ্যানটি দুমড়েমুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে, পরে গুরুতর আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সোমবার ( ৩ অক্টোবর) রাত ৮টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি ডিসি রাস্তার রহমান মেম্বারের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ইউএনও শারদীয় দুর্গোৎসবের পূজামন্ডব পরিদর্শন শেষে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। ওই সময় বিক্ষুদ্ধ জনতা ইউএনও’র গাড়ি আটক করেন। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,কামারখন্দ,সড়ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close