আলী আজীম, মোংলা (বাগেরহাট)

  ০২ অক্টোবর, ২০২২

মানববন্ধনে বক্তারা

সম্প্রীতি প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

বহুমত ও পথকে ধারণ করে শন্তিপূর্ণ সহাবস্থানের গণতান্ত্রিক সংস্কৃতি নির্মাণ করা জরুরি। এ জন্য সমাজ ও রাষ্ট্রে শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ঐক্য ও শান্তির বার্তা ছড়িয়ে দিতে হবে সর্বত্র। ধর্ম যার যার রাষ্ট্র হবে সবার।

রবিবার (২ অক্টোবর) সকাল ১০টায় মোংলার চৌধুরীর মোড়ে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি), সুশাসনের জন্য নাগরিক-সুজন ও দি হাঙ্গার প্রোজেক্ট বাংলাদেশের ব্রেভ ইয়ুথ গ্রুপ আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন বক্তারা।

‘সংঘাত নয়, সম্প্রীতির বাংলাদেশ চাই’ শ্লোগানে মানববন্ধন চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন সুশাসনের জন্য নাগরিক সুজন মোংলার সভাপতি ফ্রান্সিস সুদান হালদার। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন পিএফজি মোংলা সমন্বয়কারী সুজনের সাধারণ সম্পাদক মো. নূর আলম শেখ, নাগরিক নেতা পান্না লাল দে, দি হাঙ্গার প্রোজেক্ট বাংলাদেশের তুহিন আফসারি, পৌর বিএনপি সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, পিস অ্যাম্বাসেডর শেখ শাকির হোসেন, সিপিবি নেতা কমরেড নাজমুল হক, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরশাদুজ্জামান সেলিম, ব্রেভ ইয়ুথ গ্রুপের কাজী মিজানুর রহমান, নারীনেত্রী কমলা সরকার, শেফালী, ইয়ুথ লিডার শেখ রাসেল, মো. শাহ আলম, হাসিব সরদার প্রমুখ।

উল্লেখ্য, ২০০৭ সালের ১৫ জুন জাতিসংঘের সাধারণ অধিবেশনে মহাত্মা গান্ধীর জন্মদিন ২ অক্টোবরকে আন্তির্জাতিক অহিংস দিবস পালনের সিদ্ধান্ত ঘোষিত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানববন্ধন,সম্প্রীতি,মোংলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close