বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০১ অক্টোবর, ২০২২

বেলকুচিতে দুই ছেলেসহ মায়ের লাশ উদ্ধার 

ছবি : প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের বেলকুচিতে দুই ছেলে ও মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর গ্রামের নিজ ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের সুলতান মিয়ার স্ত্রী রওশনারা (৪০), ছেলে জেহাদ (১০) ও মাহিম (৩)।

জানা যায়, সুলতান মিয়া দ্বিতীয় স্ত্রীর দায়েরকৃত মামলায় দীর্ঘদিন কারাভোগের পর ১৫ দিন আগে জামিনে বের হন। নিহত রওশনারা অন্যের বাড়িতে সুতার কাজ করেন। গত তিন-চার দিন হলো কাজে যাচ্ছেন না রওশনারা। কাজে না যাওয়ায় মহাজন রওশনারার বড় বোন লিলি খাতুনকে ফোন দেয়। ফোন পেয়ে শনিবার দুপুরে ধুকুরিয়াবেড়া ইউনিয়নের মবুপুর নতুন পাড়া বোনের বাড়িতে এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখেন। তিনি সিটকিনি খুললে ঘরে মেঝেতে তিনজনের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। তার চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল ঘটনা স্থলে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ উদ্ধার কাজ চলছ।

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল জানান, প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। তবে ঘটনার সম্ভাব্য সব কারণ খুঁজে বের করতে আন্তরিকতার সঙ্গে তদন্ত করা হচ্ছে। আশা করছি খুব দ্রুততম সময়ের মধ্যেই আসল রহস্য বের হয়ে আসবে।

বেলকুচি থানার ওসি তাজমিলুর রহমান জানান, ‘একটি ফাঁকা বাড়িতে শুধু মা আর তার দুই ছেলেই থাকত বলে জেনেছি। আজ (শনিবার) বাড়ি থেকে পচা দুর্গন্ধ বের হতে থাকলে এলাকাবাসী পুলিশে খবর দেন। আমরা এসে দেখি ঘরের মধ্যে মরদেহগুলো পড়ে আছে। ঘটনাস্থলে পুলিশের সিআইডি ও পিবিআইয়ের টিমও কাজ করছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেলকুচি,দুই ছেলেসহ মায়ের লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close