কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি

  ০১ অক্টোবর, ২০২২

ছাত্র বলাৎকারের অভিযোগ কেন্দুয়ায় শিক্ষক আটক

প্রতীকী ছবি

নেত্রকোণার কেন্দুয়ায় কওমী মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে রহমত উল্লাহ (১৯) নামে উপজেলার দৈলা আহমদিয়া ফিহজুল উলুম কওমী মাদ্রাসার এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) গভীর রাতে ওই মাদ্রাসায় ঘটনাটি ঘটে বলে জানা যায়। রহমত উল্লাহর বাড়ি গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ী গ্রামে। তার বাবার নাম হাবিবুর রহমান।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, ভুক্তভোগীকে শিক্ষক রহমত উল্লাহ শুক্রবার গভীর রাতে মুখ চেপে ধরে মাদ্রাসার বারান্দায় নিয়ে বলাৎকার করে। পরের দিন সকালে ভুক্তভোগী ঘটনাটি মোবাইল ফোনে তার বাবা-মাকে জানালে তারা মাদ্রাসায় এসে ঘটনার বিস্তারিত জেনে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানান। পরে চেয়ারম্যান থানায় সংবাদ দিলে পুলিশ শিক্ষক রহমত উল্লাহকে মাদ্রাসা থেকে আটক করে।

এ বিষয়ে উপজেলা ৩নং দলপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন মিয়ার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভুক্তভোগীর পরিবারের সদস্যের মাধ্যমে খবর পেয়ে মাদ্রাসায় গিয়ে ঘটনার বিষয় জেনে কেন্দুয়া থানায় খবর দিলে পুলিশ ওই শিক্ষককে আটক করে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলী হোসেন পিপিএম বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে মাদ্রাসা থেকে শিক্ষক রহমত উল্লাহকে আটক করা হয়েছে এবং ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ওই মাদ্রাসাশিক্ষকের বিরুদ্ধে শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। আইনি কার্যক্রম চলমান আছে বলে জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোণা,কেন্দুয়া,কওমী মাদ্রাসা,ছাত্রকে বলাৎকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close