ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

ধামরাইয়ে মাদক বিক্রির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকার ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজারে মাদক বিক্রি প্রতিবাদ করায় প্রাণ নাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এর প্রতিবাদে মাদক কারবারি আতাউর রহমান ও খোকনসহ তাদের সহযোগিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্কুলের ছাত্র-ছাত্রীসহ স্থানীয় এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১২টার সময় ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজারের মাঠে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়। মাদক কারবারি আতাউর ও খোকনসহ এলাকার মাদক কারবারিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীসহ স্থানীয় আওয়ামী-লীগের নেতাকর্মী এবং স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী। এসময় এলাকার হাজার-হাজার নারী ও পুরুষ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

মাদক কারবারি আতাউরের পিতা মো. আবেদ আলী বলেন, আমি মাদক বিক্রি করতে বাধাঁ দিলে আতাউর ও খোকন আমাকে বাড়ি থেকে বের করে দেয়। আমি আতাউরের বিরুদ্ধে আদালতে মামলা দায়ে করেছি। আমি এই মাদক কারবারিদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবি জানাই প্রশাসেনর কাছে।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন গোমগ্রাম বাজারের সভাপতি মো. আনোয়ার হোসেন আনু, গোমগ্রাম বাজারের সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান পলাশ, বীরমুত্তিযোদ্ধা মো. সমশের আলী, যাদবপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা রবিন শাকিল, লুৎফর রহমান,মাহবুবুর রহমান, সেলিম হোসেন, মো. আতিকুজ্জামান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুর রহমান এই বিষয়ে বলেন, মাদক কারবারিদের কোনো ছাড় নয়। অতি তাড়াতাড়ি এই মাদক কারবারিদের গ্রেফতার করা হবে।

প্রকাশ্যে দিবালোকে আতাউর রহমান মাদক বিক্রি করার সময় গোমগ্রাম বাজার কমিটির সভাপতি মো. আনোয়ার হোসেন আনুসহ কয়েকজন মিলে মাদক বিক্রিতে বাধাঁ দিলে তাদের প্রাণ নাশের হুমকি দিয়ে এলাকাবাসির কয়েক জনের নাম উল্লেখ্য করে ধামরাই থানায় মাদক বিক্রেতা মো. আতাউর রহমানের স্ত্রী ঝুমুর বেগম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,মাদক বিক্রির প্রতিবাদে মানববন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close