সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জে মুসক চালানবিহীন বিড়ি জব্দ 

মুসক চালানবিহীন জব্দ বিড়ি। ছবি : প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের শাহজাদপুর এবং বেলকুচি উপজেলার বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে মুসুক চালানবিহীন ১,১৪,০৫০ শলা বিড়ি জব্দ করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) দিনব্যাপী কাষ্টমসের বিভাগীয় কর্মকর্তা রেজ্জাকুল হায়দার চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় রাজস্ব কর্মকর্তা রেজাউল করিমসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জের বনবাড়িয়া গ্রামের মুকুট বিড়ির মালিক স্বপন কুমার সাহা কান্দাপাড়ার কিসমত বিড়ির মালিক, আলহাজ আলতাফ হোসেন, সামাদ বিড়ির মালিক হাবিবুর রহমান জানান জেলার বিভিন্ন হাট-বাজার এবং দোকানে ফুলবিড়ি, রাজাবিড়ি, মহব্বত বিড়ি, মিহাব বিড়ি, সাথী বিড়ি, নিরব বিড়িসহ বিভিন্ন ব্রান্ডের মুসক চালানবিহীন বিড়ি বিক্রি হয়ে আসছিল।

মুসক চালান ছাড়া প্রতি প্যাকেট বিড়ি বিক্রি করা হয় মাত্র ৬ টাকায়। মুসক চালানসহ সরকার নির্ধারিত প্রতি প্যাকেট বিড়ির দাম ১৮ টাকা। এতে বিরাট অংকের রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে সরকার। এ ব্যাপারে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে জানান কাস্টমস।

সিরাজগঞ্জ কাষ্টমসের বিভাগীয় কর্মকর্তা রেজ্জাকুল হায়দার চৌধুরী জানান বুধবার দিনব্যাপী অভিযান চালিয়ে মুসক চালান বিহীন বিড়ি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,মুসক চালান বিহীন বিড়ি জব্দ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close