গাইবান্ধা প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

ইভিএমে ভোট হবে ত্রুটিমুক্ত : ইসি রাশেদা

ছবি : প্রতিদিনের সংবাদ

গাইবান্ধা-৫ শূন্য আসনে উপনির্বাচন ও জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গাইবান্ধা সার্কিট হাইজ মিলনায়তনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে ইসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

ইসি রাশেদা সুলতানা প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, ইভিএমের প্রতি আস্থা রাখুন। সুষ্ঠু, সুন্দর ও ত্রুটিমুক্তভাবে ইভিএমে ভোট হবে। নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সবাই নিজ নিজ দায়িত্ব পালন করলে অবাধ সুষ্ঠু নির্বাচন করা সম্ভব।

জেলা প্রশাসক মো. অলিউর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, নির্বাচন কমিশন রংপুর বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন, রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল মোতালেব, গাইবান্ধা- ৫ শূন্য আসনের আওয়ামী লীগ প্রার্থী মাহমুদ হাসান রিপন, জাতীয় পার্টির প্রার্থী এইচএম গোলাম শহীদ রঞ্জু, বিকল্প ধারার প্রার্থী মো. জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী নাহিদুজ্জামান নিশাদ ও স্বতন্ত্র প্রাথী মো: মাহবুবুর রহমান।

এছাড়া জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে বক্তব্য দেন আবু বকর সিদ্দিক (আওয়ামী লীগ), আতাউর রহমান আতা (জাতীয় পার্টি) ও মো. শরীফুল আলম (স্বতন্ত্র)।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,ইভিএম,ভোট,ইসি,রাশেদা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close