মৌলভীবাজার প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

রায় শুনে কাঠগড়া থেকে পালাল আসামি

ছবি : সংগৃহীত

মৌলভীবাজারে মামলার রায় শুনে আদালতের কাঠগড়া থেকে পালিয়ে গেছে বাবলু মিয়া নামক এক সাজাপ্রাপ্ত আসামি। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) যুগ্ম জেলা জজ ২য় আদালতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার থানায় মামলা হয়েছে।

এদিকে জানা গেছে, সংশ্লিষ্ট আদালত পালিয়ে যাওয়া সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে পুলিশ সুপারকে লিখিত ভাবে অবগত করা হয়েছে।

কোর্ট পুলিশ, সংশ্লিষ্ট মামলার আইনজীবি ও আদালত সূত্রে জানা যায়, সৈয়দা লতিফা তালুকদার বাদী হয়ে সদর উপজেলার বলিয়ারভাগ গ্রামের মতলিব মিয়ার ছেলে বাবলু মিয়াকে আসামি করে এনআই এ্যাক্টে মামলা করেন। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার ছিল চূড়ান্ত রায় ঘোষণার দিন। বিচারক জিহাদুর রহমান আসামিকে ১ বছরের কারাদন্ড এবং মামলার সঙ্গে দাখিল করা চেকে উল্লেখিত ৮ লাখ টাকা পরিশোধের রায় দেন। রায় শুনেই আসামি বাবলু মিয়া কৌশলে আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যায়।

বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইমস অ্যান্ড অপস) সুদর্শন কুমার রায় প্রতিদিনের সংবাদকে বলেন, ‘রায় শোনার পর আদালতের কাঠগড়া থেকে আসামি কৌশলে পালিয়ে যায়। এই ঘটনায় সংশ্লিষ্ট কোর্টে দায়িত্ব পালনরত পুলিশ সদস্যের কোনো গাফিলতি আছে কি না তা তদন্তে একজন পুলিশ পরিদর্শককে দায়িত্ব দেওয়া হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কাঠগড়া,আসামি,পলায়ন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close