মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

জমিসংক্রান্ত বিরোধে ফসল নষ্টের অভিযোগ

ছবি : প্রতিদিনের সংবাদ

নওগাঁর মহাদেবপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে এক কৃষককে মারপিট ও তার ফসল নষ্টের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রাইগাঁ ইউনিয়নের কুন্দনা গ্রামে। এ ঘটনায় ভুক্তভোগী কৃষক শ্রী নিবাসের স্ত্রী মুক্তি রানী বাদী হয়ে মহাদেবপুর থানায় এজাহার দায়ের করেছেন।

মুক্তি রানী অভিযোগ করেন, তাদের সঙ্গে প্রতিপক্ষের লোকজনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এর জেরে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় একই গ্রামের মৃত অশ্বিনী চন্দ্র সরকারের ছেলে সজীত চন্দ্র সরকার ও তার ৭-৮ জন সহযোগী কুন্দনা এলাকার মাঠে ১০ কাঠা জমির পোটল ও সিমের মাচা ভেঙে ফেলে এবং গাছ কেটে ফসল নষ্ট করে। এ সময় তাদের নিষেধ করলে তার স্বামীকে মারপিট করে ও হুমকি-ধামকি দেন বলেও অভিযোগ করেন তিনি।

অভিযুক্ত ব্যক্তিদের বক্তব্য গ্রহণের জন্য বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি। ফসলের সঙ্গে শত্রুতার বিষয়টি নিয়ে হতভম্ব এলাকাবাসী। জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তারা। মামলার এজাহারপ্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ। মাতাজিহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুল মতিন জানান, সরেজমিন তদন্ত করেছেন। দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মহাদেবপুর,ফসল নষ্ট,জমি নিয়ে বিরোধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close