তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি :

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৩

ছবি : প্রতিদিনের সংবাদ

রংপুরের তারাগঞ্জ উপজেলায় বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের ঘনিরামপুর যমুনেশ্বরী নদীর উপর বরাতী ব্রিজের কাছে চট্টগ্রাম থেকে আসা একটি সিলেটগামী বাস একটি অটোকে পেছন থেকে ধাক্কা দিলে অটোটি দুমড়েমুচড়ে যায়। অটোতে থাকা ছয়জন যাত্রীই গরুতর আহত হয়। স্থানীয় লোকজন এসে তদের উদ্ধার করে প্রথমে স্থানীয় তারাগঞ্জ উপজেলায় নিয়ে গেলে সেখানে সুরাইয়া আক্তার (১২) নামের একজন শিক্ষার্থী মারা যায়।

বকিদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় অটোচালক জাহাঙ্গীর আলম (৪০) ও স্মৃতি আক্তার (২২) নামের দুইজন মারা যায়। এ নিয়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়ালো।

আহত অন্য তিনজনের চিকিৎসা চলছে।

নিহত জাহাঙ্গীর আলম উপজেলার ইকরচালী ইউনিয়নের জগদীশপুর উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। সুরাইয়া একই ইউনিয়নের জগদীশপুর সরকারপাড়া গ্রামের ভুট্টু হোসেনের মেয়ে। আর স্মৃতি আক্তারের বাড়ি উপজেলার দোলাপাড়া এলাকায়।

তারাগঞ্জ হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোরশেদ বলেন, বাসটি আটক করেছি। গাড়িটি আমাদের থানা হেফাজতে রয়েছে। গাড়ির চালক ও সহকারী কাউকেই আটক করতে পারিনি ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তারাগঞ্জ,সড়ক দুর্ঘটনা,নিহত বেড়ে ৩
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close