আকবর হোসেন, মনোহরগঞ্জ (কুমিল্লা)

  ২৮ সেপ্টেম্বর, ২০২২

লাকসাম-মনোহরগঞ্জে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ছবি : প্রতিদিনের সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে কুমিল্লার লাকসাম ও মনোহরগঞ্জে কেক কাটা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার (২৮ সেপ্টেম্বর) লাকসাম ও মনোহরগঞ্জে পৃথক আয়োজনর মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।

লাকসামে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইউনুস ভুঁইয়া, পৌর মেয়র ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মো. আবুল খায়ের, পৌর আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম হিরাসহ উপজেলা ও পৌরসভার নেতারা।

এদিকে, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কেক কাটা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সহসভাপতি সেলিম চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মজিদ খান রাজু, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, আবুল বাশার মজুমদারসহ সহযোগী সংগঠনের নেতারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাকসাম-মনোহরগঞ্জ,শেখ হাসিনার জন্মদিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close