জাহাঙ্গীর হোসেন, পটুয়াখালী

  ২৭ সেপ্টেম্বর, ২০২২

পটুয়াখালীতে ছয় মাদক কারবারি আটক

পটুয়াখালীতে মাদক কেনাবেচার সময়ে ছয়জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশের একটি দল। রবিবার (২৫ সেপ্টেম্বর) রাতে জেলা শহরে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পটুয়াখালী গোয়েন্দা পুলিশের ওসি একেএম আজমল হুদা সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন—পটুয়াখালী জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক ফকিরের ছেলে মো. সোহেল ফকির (২৯) ওরফে ভাব সোহেল, বাউফল উপজেলার কাছিপাড়ার মতিউর রহমানের ছেলে নজরুল ইসলাম (৪০), লাউকাঠি ইউনিয়নের শ্রীরামপুরের মো. আমীর গাজীর ছেলে জসিম গাজী (৩৮), বহালগাছিয়া আনসার তালুকদারের ছেলে মো. নুর আলম তালুকদার (২৩) টাউন কালিকাপুরের মোতালেব তালুকদারের ছেলে মো. বেল্লাল তালুকদার (২৪) এবং গলাচিপা উপজেলার পানপট্টি এলাকার জলিল শিকদার ছেলে মো. সাইদুল ইসলাম (১৯)। আটকদের মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটকরা পটুয়াখালী শহরের বিভিন্ন এলাকায় আইন শৃঙ্খলাবাহিনীর সোর্স পরিচয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

গোয়েন্দা পুলিশের ওসি একেএম আজমল হুদা বলেন, রবিবার রাতে শহরের হাউজ এলাকায় স্বপ্নবিলাস বাড়ির সামনে মাদক সরবরাহকালে মো. সোহেল ফকির, নজরুল ইসলাম, জসিম গাজীকে আটক করে এসআই সম্বিত রায় ও সাইদুল ইসলাম। অভিযানকালে তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই টিম অপর একটি অভিযানে নুর আলম তালুকদার, বেল্লাল তালুকদার ও সাইদুল ইসলামকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আটক,পটুয়াখালী,মাদক কারবারি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close