মামুন হোসাইন, ফরিদগঞ্জ (চাঁদপুর)

  ২৭ সেপ্টেম্বর, ২০২২

ফরিদগঞ্জে সরকারি রাস্তা দখলের অভিযাগ

ছবি : সংগৃহীত

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১১নং চরদুঃখিয়া পুর্ব ইউনিয়নের একটি সরকারি সড়ক দখলের অভিযোগ উঠেছে। জানা গেছে, ইউনিয়নের পূর্ব সন্তোষপুর এলাকার কালিবাজার থেকে ঝিলের পাড় মুকবুল সওদাগরের দোকান পর্যন্ত প্রায় দুই কিলোমিটার সড়ক গত দুই দশক আগে সরকার নির্মাণ করে। কিন্তু ওই সড়কের একটি অংশ স্থানীয় বাসিন্দা মাহমুদা বেগম ও তার ছেলে শরীফ হোসেনের বিরুদ্ধে দখলের অভিযোগ উঠেছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) স্থানীয় বাসিন্দা ইউছুফ আলী, সাকিব বেপারী, হারুন, রাকিব, শিখা বেগম জানান, হঠাৎ বাঁশের বেড়া দিয়ে রাস্তা দখল করেছে। পাশের জমি বিক্রি করবে বলে দখল করেছে। বর্তমানে রাস্তা দিয়ে সাইকেল, সিএনজি, অটোরিকশা, বাইক সব কিছুই চলাচল করতে পারে। রাস্তা দখল হয়ে গেলে বাগানের ভেতর দিয়ে চলাচল করতে হবে। এ ব্যাপারে মাহমুদা বেগম জানান, রাস্তার জমি আমাদের নিজেদের। তাই আমরা রাস্তার অর্ধেক জমিতে বাঁশ দিয়ে বেড়া দিয়েছি।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান বলেন, আমি এই ব্যাপারে অবগত নই। সেখানে গিয়ে দেখে ইউপি চেয়ারম্যানের সঙ্গে আলোচনার পর সমাধান করা হবে বলে জানান। ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজকে একাধিকবার ফোন দিয়েও পাওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,ফরিদগঞ্জ,চরদুঃখিয়া পুর্ব ইউনিয়ন,সরকারি রাস্তা দখল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close