কুমিল্লা প্রতিনিধি :

  ২৭ সেপ্টেম্বর, ২০২২

জনস্বাস্থ্য প্রকৌশল অফিস সহকারী সমিতি চট্টগ্রাম সার্কেলের কমিটি গঠন

ছবি : প্রতিদিনের সংবাদ

বাংলাদেশ জনস্বাস্থ্য প্রকৌশল অফিস সহকারী সমিতি চট্টগ্রাম সার্কেলের কমিটি গঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) কুমিল্লা বিভাগীয় কার্যালয়ে সমিতির চট্টগ্রাম সার্কেলের এক আলোচনা সভা ও মিলনমেলায় ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটিতে ফেনী জেলা কার্যালয়ের মো. সোহেল মিয়াকে সভাপতি ও কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মো. শাহিনুল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সহসভাপতি হিসেবে রয়েছেন উজ্জ্বল বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ গাজী, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, অর্থ সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক জুম্মন হোসাইন, প্রচার সম্পাদক মাহবুব আলম শুভ, মহিলা সম্পাদক শাহিনা আক্তার এবং সদস্য পদে এস এম ইকবাল হোসেন ও মো. মিজানুর রহমান।

এর আগে, স্টেনোগ্রাফার মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জহির উদ্দিন দেওয়ান।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মো. মোফাজ্জল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাসরুল্লাহ, সমিতির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মো. স্বপন মিয়া প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জনস্বাস্থ্য প্রকৌশল,অফিস সহকারী সমিতি,চট্টগ্রাম সার্কেল,কমিটি গঠন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close