গাজীপুর প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০২২

গাজীপুরে ডাকাতসহ গ্রেপ্তার ২৬, অস্ত্র-মাদক উদ্ধার

প্রতীকী ছবি।

গাজীপুর মহানগর পুলিশ গত ২৪ ঘণ্টায় মহানগরের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাতচক্রের ৮ সদস্যসহ ২৬ জনকে গ্রেপ্তার করেছে। অভিযানে পুলিশ দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার করেছে। গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার আবু সায়েম নয়ন (মিডিয়া) এ সব তথ্য জানান।

পুলিশ কর্মকর্তা জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাছা থানাধীন মালেকের বাড়ী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ইউনুস আলী, মো. বাবু, মো. শাহিন মন্ডল, আলমগীর হোসেন জীবন, সুজন মিয়া ও মজনু মিয়াকে চাকু, লোহার পাইপ ও কাটারসহ গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, ডাকাতি ও ছিনতাইকৃত মালামাল তারা খাইরুল ইসলাম, আবু সাইদ ইসলাম সাগরের কাছে বিক্রি করে। পরে ডেগেরচালা এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান ৩২ টি মোবাইল ফোন, ১০টি খালি মানিব্যাগ, তিনটি জাতীয় পরিচয় পত্র, একটি পাসপোর্ট, একটি এক্সিম ব্যাংকের চেক বই ও ডাচ বাংলা ব্যাংকের একটি এটিএম কার্ডসহ সাগর ও খাইরুলকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ কর্মকর্তা আরো জানান, গত ২৪ ঘণ্টায় গাজীপুর মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ ও বিভিন্ন থানার পুলিশ মাদক বিরোধী অভিযানে ১৫ গ্রাম হেরোইন, ১৩৮০ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজাসহ ১৮ জনকে গ্রেপ্তার করেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,ডাকাত গ্রেপ্তার,অস্ত্র-মাদক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close