তালতলী (বরগুনা) প্রতিনিধি :

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

ইভটিজিংয়ে প্রতিবাদ করায় পরীক্ষার্থীকে মারধর, বিচারের দাবিতে বিক্ষোভ

ছবি : প্রতিদিনের সংবাদ

বরগুনার তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক এসএসসি পরীক্ষার্থী মারধরের শিকার হয়েছেন। শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে উপজেলার তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের (পরীক্ষাকেন্দ্র) সামনে এ ঘটনা ঘটে।

পরে বিকালে বিচারের দাবিতে শিক্ষার্থীরা শহরে বিক্ষোভ মিছিল করেছেন। মারধরের শিকার ওই পরীক্ষার্থী তালুকদার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

জানা গেছে, তালুকদার পাড়া মাধ্যমিক বিদ্যালয় থেকে পরীক্ষা কেন্দ্র দূরে হওয়ায় ওই স্কুলের শিক্ষক ফোরকান মিয়ার বাসায় থেকে শিক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছেন। সেখানে বখাটেরা ছাত্রীদের ছবি তুলতে গেলে এক পরীক্ষার্থী বাধা দেয় এবং বখাটেদের একটি মোবাইল আটকে রাখে। পরে শিক্ষক ফোরকান মিয়া এসে তাদের মোবাইল ফেরত দিয়ে মিলিয়ে দেয়।

এই ঘটনার জের ধরে আজ (শনিবার) পরীক্ষাকেন্দ্র থেকে পরীক্ষার্থীরা বের হলে বখাটেরা হামলা চালিয়ে সফিক নামের এক পরীক্ষার্থীকে স্কেল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। আহত ওই পরীক্ষার্থীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কেন্দ্র সচিব পরিমল চন্দ্র বলেন, ‘আমি শুনেছি ক্যাম্পাসের বাইরে এ রকম একটা ঘটনা ঘটেছে। ওই পরীক্ষার্থী বরিশালে চিকিৎসাধীন অবস্থায় আছে। সে অভিযোগ দিলে আমারা সহযোগিতা করব।’

তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

তালতলী উপজেলা নির্বাহী অফিসার সাদিক তানভীর বলেন, ‘পরীক্ষাকেন্দ্রের যেসব পয়েন্ট ইভটিজিংয়ের জন্য ঝুঁকিপূর্ণ সেখানে আগামীকাল অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইভটিজিংয়ে প্রতিবাদ,পরীক্ষার্থীকে মারধর,বিচারের দাবি,বিক্ষোভ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close