জুনাইদ কবির, ঠাকুরগাঁও

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

স্বপ্না ও সোহাগীকে সংবর্ধনা দেবে জেলা প্রশাসন 

ছবি : প্রতিদিনের সংবাদ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নীরেণ চন্দ্র রায়ের মেয়ে স্বপ্না রানি রায় ও গুলজার কিস্কোর মেয়ে সোহাগী কিস্কো। তারা দুজন বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্য। সম্প্রতি নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল।

নারী ফুটবল দলের ঐতিহাসিক জয়ে দেশের পাশাপাশি জেলাজুড়ে আনন্দের বন্যা বইছে। স্বপ্না ও সোহাগীর গ্রামজুড়ে চলছে মিষ্টি বিতরণ ও আনন্দ উল্লাস। তাদের এ কৃতিত্বের স্বাক্ষরে জেলার দুই খেলোয়াড়কে সম্মানিত করার সিদ্ধান্ত গ্রহণ করেছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন। বাসায় এলেই তাদের সংবর্ধনার আয়োজন করবেন তারা।

স্বপ্না ও সোহাগী রাণীশংকৈল উপজেলার রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড মহিলা ফুটবল অ্যাকাডেমির খেলোয়াড় ছিলেন। তাদের দুজনের শুরুটা হয়েছিল রাঙ্গাটুঙ্গি মাঠ থেকে।

রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড মহিলা ফুটবল অ্যাকাডেমির কর্ণধার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম জানান, স্বপ্না ও সোহাগী দুজনে অনেক নিম্নবিত্ত পরিবার থেকে উঠে এসেছে। তাদের পারিবারিক অবস্থা অসচ্ছল। স্বপ্নার বাবা এখনো অনেক অসুস্থ। সব বাধাকে হার মানিয়ে তারা আজ দেশের হয়ে খেলছেন। দেশের মানকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সে সঙ্গে জেলার সুনাম অর্জন করতে সহযোগিতা করছেন। রাঙ্গাটুঙ্গি ফুটবল মাঠে তাদের যাত্রা শুরু। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি এখান থেকে ভালো মানের নারী ফুটবল খেলোয়াড় তৈরি করার। সবাই পাশে থাকবেন বলে আমি আশা রাখছি।

স্বপ্না ও সোহাগীকে সাধুবাদ জানিয়ে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, দুজন আমাদের জেলার কৃতী সন্তান। তাদের জন্য আমরা সবাই গর্বিত। জেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে সঙ্গে নিয়ে তাদের সম্মানিত করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বপ্না ও সোহাগী,সংবর্ধনা,জেলা প্রশাসন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close