সাতক্ষীরা প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

সাবিনাকে জেলা প্রশাসনের সংবর্ধনা

ছবি : প্রতিদিনের সংবাদ

সাফজয়ী নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনায় সাবিনা খাতুনের পরিবারের সদস্য ও সাবিনার প্রয়াত কোচ প্রয়াত আকবর আলীর স্ত্রী রেহেনা আক্তার উপস্থিত ছিলেন।

সাফ জয়ের পর নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন তার নিজ জেলা সাতক্ষীরায় এসেছেন শুক্রবার ভোর রাতে। ওই দিন বেলা ১১টায় সার্কিট হাউস মোড় থেকে উষ্ণ সংবর্ধনা দেয় বিভিন্ন সংগঠন। শনিবার দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেওয়া হলো। সংবর্ধনা পেয়ে খুশি এই কৃতী ফুটবলার। তিনি জেলা প্রশাসনের কাছে মেয়েদের খেলার উপযোগী একটি মাঠ চেয়েছেন।

জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, তাকে এ সংবর্ধনা দেওয়ায় জন্য জেলা প্রশাসনসহ সাতক্ষীরাবাসীকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, ভবিষ্যতে এ ধারাবাহিকতা রক্ষা করতে চেষ্টা করবেন। সাবিনার প্রয়াত কোচ আকবর আলীর স্ত্রী রেহেনা আক্তার বলেন, তাকে ফুটবলার বানাতে আমার স্বামী রাতদিন কাজ করে গেছেন। আমিও তাদের মাতৃস্নেহ দিয়ে আমার বাড়িতে রেখে খোলোয়াড় বানিয়েছি।

সাতক্ষীরার জেলা প্রশাসক হুমায়ুন কবির বলেন, সাবিনা খাতুনকে সংবর্ধনা দিতে পেতে আনন্দিত জেলা প্রশাসন। সাতক্ষীরায় নারী খেলোয়াড়দের এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস জেলা তিনি। সাবিনা খাতুনকে এক লাখ টাকা অনুদানের ঘোষনা দেন জেলা প্রশাসক। এছাড়া সংবর্ধনায় উপস্থিত সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি সাবিনা খাতুনকে তিন লাখ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাবিনা,জেলা প্রশাসনের সংবর্ধনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close