বেনাপোল প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

বেনাপোলে পুলিশের ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠিত

ছবি : প্রতিদিনের সংবাদ

‘দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগান নিয়ে যশোরের শার্শা থানা ও বেনাপোল পোর্ট থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে। পুলিশের পাশাপাশি সাধারণ জনগণের দায়িত্ব¡ মাদক, ইভটিজিং ও সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে কোন আপোষ নেই, মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

তিনি আরো বলেন, পুলিশ জনগনকে সেবা দিবে এবং সংশ্লিষ্ট থানা ওই এলাকার জনগণের জানমালের দায়িত্ব নিয়ে কাজ করে যাবে। আমাদের এই পোশাকসহ বেতন ভাতা যাই পাই, সবকিছু জনগণের টাকায়। কাজেই জনগণের নিরাপত্তার দায়িত্বও পুলিশের।

ওপেন হাউস ডেতে শার্শা থানার ওসি মামুন খানের সভাপতিত্বে ও যশোরের নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল বন্দরের পরিচালক (ট্রাফিক) মনিরুজ্জামান, শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ¦ শামছুর রহমান, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মহসিন মিলন, চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি আবুল কালাম আজাদ ও বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূইয়া প্রমূখ।

অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, সরকারি কর্মচারী, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক, কলেজ, স্কুল ও মাদরাসার শিক্ষক, ইমাম পরিষদ, সাধারণ কৃষক ও শ্রমিকসহ বিভিন্ন স্তরের মানুষের প্রশ্নের জবাব দেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। অনুষ্ঠানে বিভিন্ন পেশার দুই থেকে প্রায় তিন হাজার প্রতিনিধি অংশগ্রহণ করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেনাপোল,বেনাপোলে পুলিশ,‘ওপেন হাউস ডে’
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close