বেনাপোল প্রতিনিধি :

  ২৩ সেপ্টেম্বর, ২০২২

শার্শায় অস্ত্রসহ একাধিক মামলার ৩ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

যশোরের শার্শা উপজেলার মহিষাকুড়া থেকে অস্ত্রসহ তালিকাভুক্ত একাধিক মামলার তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার মহিষাকুড়া দক্ষিণপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আটকের পর তাদের দেখানো একটি বিচালী গাদার মধ্য থেকে একটি দুনালা বন্দুক ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার মহিষাকুড়া গ্রামের মৃত নুর আলী মন্ডলের ছেলে শাহাবাজ মন্ডল (৬০), আবেদার রহমানের মোল্লার ছেলে জসিম উদ্দিন (৩৩) ও আমীর আলী মোড়লের ছেলে সাহেব আলী বিল্লাল (৪০)।

ডিবি পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত তিন আসামির বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গত জুন মাসে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে আসামিরা প্রকাশ্যে বাগআঁচড়ার ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্য আশানুজ্জামান বাবুলকে গুলি ও গলা কেটে হত্যা করে।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃত শাহাবাজ মন্ডলের নামে হত্যা, অস্ত্র ও মাদক মামলাসহ ১২টি এবং জসিমের বিরুদ্ধে হত্যা, বিস্ফোরক, অস্ত্র ও মাদকসহ ৪টি ও বিল্লালের বিরুদ্ধে হত্যা, অস্ত্র , বিস্ফোরকসহ ৩টি মামলা রয়েছে। এ ছাড়া তারা এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজি ও মাদক ব্যবসা করে আসছিল।

যশোর গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোরের শার্শা,অস্ত্র,একাধিক মামলা,শীর্ষ সন্ত্রাসী,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close