মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর, ২০২২

বিশ্বউদ্বাস্তু ও অভিবাসী দিবস

মধুখালীতে র‌্যালি ও আলোচনা সভা

‘অভিবাসী এবং শরণার্থীর সাথে ভবিষ্যৎ গঠন’ প্রতিপাদ্য সামনে নিয়ে ফরিদপুরের মধুখালীতে বিদেশ থেকে ফিরে আসা বাংলাদেশি অভিবাসী শ্রমিকদের পুনর্বাসন সহায়তা প্রকল্পের (আরআরএসবিআরএম ডব্লিউ) আয়োজনে এবং কারিতাস বাংলাদেশের বাস্তবায়নে বিশ্বউদ্বাস্তু ও অভিবাসী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা সদরের ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে চত্বরে প্রত্যাবর্তন করে। উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে র‌্যালি-পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্তকর্তা মো. আশিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. আলভীর রহমান, মহিলাবিষয়ক কর্মকর্তা গৌরঙ্গ চন্দ্র মন্ডল, লায়লা হাস্না জাহান, প্রকল্পের মাঠ কর্মকর্তা জর্জ বৈরাগি, মধুখালী উপজেলা মাঠ কর্মকর্তা এডওয়ার্ড অন্তু রায়, সালথা উপজেলা মাঠ কর্মকর্তা উচোমান রাখাইন, ফরিদপুর সদর উপজেলা মাঠ কর্মকর্তা প্রিঞ্চোল বাড়ৈ, ব্র্যাক কর্মকর্তা আশরাফুল ইসলাম।

অভিবাসীদের মধ্যে বক্তব্য রাখেন আ. রহিম মন্ডল, আব্দুল্লাহ শেখ, বিথি খাতুন, মো. কামরুল ইসলাম, আয়তুন নেছা ও রবিউল ইসলাম শফিক প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আলোচনা সভা,মধুখালী,র‌্যালি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close