তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০২২

তিতাসে প্রকাশ্যে ছুরিকাঘাতে যুবক খুন

ছবি : প্রতিদিনের সংবাদ

কুমিল্লার তিতাসের এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে গৌরীপুর-হোমনা সড়কের গাজীপুর আজিজিয়া ফাজিল মাদরাসার সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ ব্রাহ্মণচর নয়াগাঁও সিনিয়র আলিম মাদরাসার ৫ দাখিল পরীক্ষার্থীকে আটক করেছে।

নিহত যুবক উপজেলার মজিদপুর ইউনিয়নের চরমোহনপুর গ্রামের হেলাল ওরফে বাকের সরকারের ছেলে সিয়াম সরকার (২০)। দুই ভাই ও এক বোনের মধ্যে সিয়াম সবার বড়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর ১টায় পরীক্ষা শেষ হওয়ার পর শিক্ষার্থীরা বের হচ্ছিল। এর মধ্যে ওই স্থানে যানজটের সৃষ্টি হয়। এ সময় একদল যুবক সিয়ামের ওপর হামলা চালায়। তখন রাস্তার মধ্যেই তাকে ছুরি দিয়ে আঘাত করে মুহূর্তের মধ্যে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা সিয়ামকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানোর প্রস্তুতিকালে সে মারা যায়।

এদিকে, খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে গাজীপুরে এক ভাড়া বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য ব্রাহ্মণচর নয়াগাঁও সিনিয়র আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী মুকুল আহমেদ, মাসুম বিল্লাল, সায়মুম মিয়া, মো. সাকিব হোসেন ও জুনায়েদ ইসলামকে আটক করে।

তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস জানান, ঘটনার পর লাশ পুলিশ হেফাজতে রয়েছে। তিতাসের পুরো টিম ঘটনার রহস্য উদ্ঘাটনে কাজ করে যাচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তিতাস,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close