মুক্তাগাছা (ময়মনসিংহ ) প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০২২

মুক্তাগাছায় ছেলের হাতে বাবা ও নাতির হাতে নানা খুন

মৃত ব্যক্তির প্রতীকী ছবি। গেটি ইমেজ

মুক্তাগাছায় পৃথক দুটি ঘটনায় ছেলের হাতে বাবা সোবহান (৬০) ও প্রতিবেশী নাতীর হাতে নানা শাহজাহান আলী (৫০) নিহতের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেলে মুক্তাগাছার ঘোগা ইউনিয়নের কালিকাপুর ও হাতিল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, মুক্তাগাছা উপজেলার ঘোগা ইউনিয়নের হাতিল গ্রামের বাসিন্দা শাহজাহান আলীর সঙ্গে প্রতিবেশি নাতী ফরিদ মিয়ার ৫ বছর আগে তাবলিগ জামায়াতে বক্তার বক্তব্য নিয়ে দুইজনের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায় ওই সময় নানা শাহজাহান আলী, নাতী ফরিদ মিয়ার কানে আঘাত করেন। এতে ফরিদ মিয়ার কানের সমস্যা দেখা দেয়। পূর্বের ওই ঘটনার জের ধরে দীর্ঘ ৫ বছর পর মঙ্গলবার বিকেলে নানা শাহজাহান আলী ধান ক্ষেত থেকে সাইকেলে বাড়িতে ফিরছিলেন। এ সময় স্থানীয় বরিল বিল নামক রাস্তায় শাহজাহান আলীকে পেছন থেকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে আঘাত করেন প্রতিবেশি নাতী ফরিদ মিয়া। এতে গুরুতর আহত হন শাহজাহন আলী। পরে তাকে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার রাতেই তার মৃত্য হয়। এ ঘটনায় ফরিদ মিয়া ও তার বাবা হাবুল মিয়াকে ওই রাতেই থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

এছাড়া একই ইউনিয়নের কালিকাপুর গ্রামে মানসিক ভারসাম্যহীন ছেলে জহিরুল ইসলাম একইদিন বিকেলে লাঠির দিয়ে মাথায় আঘাত করে বাবা সোবহান আলীকে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে, ওই রাতে তারও মৃত্যু হয়। এ ঘটনায় ছেলে জহিরুলকে গ্রেপ্তার করা হয়েছে পুলিশ।

দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ভারসাম্যহীন ছেলে লাঠির আঘাতে পিতা সোবহান আলী ও প্রতিবেশি নাতীর ক্রিকেট ব্যাটের আঘাতে নানা শাহজাহান আলীর মৃত্যু হয়েছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ফরিদের বাবা হাবুল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুন,মুক্তাগাছা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close