গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

  ২১ সেপ্টেম্বর, ২০২২

গৌরীপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের গৌরীপুরে দুই পক্ষের সংঘর্ষে ফরিদুল ইসলাম (৩১) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, বুধবার দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নির্মাণ শ্রমিক ছিলিমপুর গ্রামের মৃত মোকশেদ আলীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর রাতে অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামের পুরাতন মোড়ে একটি বেকারীর পরিবেশককে মারধর করে মালামাল ছিনতাই করে কয়েকজন যুবক। অভিযুক্ত যুবকেরা ছিলিমপুর ও খয়রা দৌলতপুর গ্রামের বাসিন্দা। ছিনতাইয়ের ঘটনার পরপরই ওই রাতে বিষয়টি মীমাংসার জন্য স্থানীয়ভাবে সালিশ হয়।

ওই ঘটনার জের ধরে বুধবার দুপুরে ছিলিমপুর বাজারে দুই পক্ষের সংঘর্ষে ফরিদুল ইসলামসহ উভয়পক্ষের ১০/১২ জন আহত হয়। পরিবারের লোকজন ফরিদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে বুধবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে ফরিদুল নিহতের খবর গ্রামে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ লোকজন ছিলিমপুর গ্রামের কমপক্ষে ১২/১৫টি ঘর ভাঙচুর ও লুটপাট করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. আব্দুল হালিম সিদ্দিকী বলেন, দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত ও জড়িতদের ধরতে চেষ্টা চলছে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৌরীপুর,দুই পক্ষের সংঘর্ষে,নিহত ১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close