সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

  ২১ সেপ্টেম্বর, ২০২২

সখীপুরে চাঞ্চল্যকর কলেজছাত্র হত্যায় গ্রেফতার ৫

ছবি : প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলের সখীপুরে কলেজছাত্র মাজহারুল ইসলাম হত্যার ঘটনায় পাঁচ আসামিকে গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মামলার এক নম্বর আসামিসহ এজারভুক্ত পাঁচজনকে গ্রেফতার করে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার ছাতিয়া এলাকা থেকে চারজন এবং মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ি উপজেলা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, মামলার প্রধান আসামি উপজেলার কালিয়ান গ্রামের ফরিদ মিয়ার ছেলে ইয়ারুল ইসলাম (১৯), আ. রশিদ মিয়ার ছেলে ছাব্বির আহমেদ (১৯), শহিদ মিয়ার ছেলে শান্ত (২০), আনোয়ার হোসেনের ছেলে সুজন মিয়া (২২) এবং কুদ্দুস মিয়ার ছেলে শহীদ মিয়া (৫৫)।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম বলেন, ‘হত্যাকাণ্ডের পর অভিযুক্তরা গা ঢাকা দেয়। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থান থেকে প্রধান আসামিসহ হত্যাকাণ্ডে জড়িত পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর (শুক্রবার) খেলার মাঠে মেয়েদের উত্যক্ত করার প্রতিবাদ করতে গেলে আসামিরা মাজহারুলকে পিটিয়ে আহত করে। পরে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। সে কালিয়ান দক্ষিণ পাড়া এলাকার আ. মালেক মিয়ার ছেলে এবং সরকারি সা’দত কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সখীপুর,কলেজছাত্র হত্যা,গ্রেফতার ৫
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close